Sad Status Bangla: Best Sad Status Bengali

Heart Touching Sad Status Bangla: Today we are sharing here the latest collection of sad status Bangla and Bangla sad caption. In this post, we have shared here more than a hundred Bangla sad status for Facebook and Whatsapp Status. We also have a collection of alone status Bangla and heart touching sad status.
Sad Status Bangla: Best Sad Status Bengali




Sometimes we lose our favorite person and that makes us sad. Sometimes it is some precious memory remembrance of which can make us sad. Then looking at the world, where so much unfair and harmful things are happening, we can get sad about so many things. So give out your sad status in Bengali.

Read More Sad Status Bangla—

Sad Status Bangla

We already shared so many Koster SMS. We can see it to click this link. Today we will share another Bangla sad status for Facebook and other social media. In this post, we have collected so many heart touching status Bangla, Bangla sad caption, sad love status Bangla and many other sad status Bangla. So don't talk anymore. Let's started.



হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না, এটা মাঝে মাঝে এটাও বোঝায় যে আপনি কতটা কষ্ট লুকাতে পারেন!

আজও ভালোবাসি তুমি আছো বলে, আজও এস.এম.এস. করি তুমি পড়বে বলে, আজও আশায় আছি তোমায় পাবো বলে,আজও অপেক্ষায় আছি তুমি ফিরে আসবে বলে।

বার বার তোমার চোখের পানি মুছে ফেলার চেয়ে জীবন থেকে তাকে মুছে ফেলা উত্তম।

যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখতে পারে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালোবাসে।

কষ্টে ভরা জীবন আমার, দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন! তারার সাথে থাকি আমি, চাঁদের পাশাপাশি, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি!

নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো। বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়!!

তুমি বলেছিলেনা, কোন দিন আমায় ছেড়ে যাবে না। সারা জীবন আমার পাশে রবে। তবে আজ কেন ছেড়ে চলে গেলে আমাকে একা ফেলে। কী আমার দোষ ছিল, তোমাকে নিজের চেয়ে বেশী ভালবেসে ছিলাম বলে।

সেদিন খুব খারাপ লেগেছিল,যেদিন বলেছিলে!! তোমার মাঝে কি প্রতিভা আসে যে তুমি আমাকে ভালবাসবে? কথা টা মনে পর লে শুধু কস্ট লাগে! ভাল আছ জানি ভাল থেকো।

কাকে ভাসবাসার জন্য এগিয়েছিলাম, যার কাছে আমি দুই চোখের বিষ। সত্যি বলছি তোমাকে খুব ভাল বেসেছিলাম, কিন্তু এখন সত্যি আর বাসিনা।

তুমি ভূল করেও ভূল করোনি, তাই আমি অপরাধী। তুমি পথ দেখিয়েও পাশে হাটনি, তাই এখন আমি একলা হাটি।

Bangla Very Sad SMS

Bangla very sad SMS and Bangla sad message, a huge collection of best sad Sms in Bengali. Express your love feelings by the latest sad love SMS. If you’re feeling sad and heartbroken, then these Bangla very sad SMS will comfort you to explain the feelings of your heart and help ease your pain. 

অভিমান বেশী সময় বাঁচিয়ে রাখতে নেই, বহু বছর পর অভিমান ভাঙলে, গিয়ে দেখবে যার সাথে অভিমান সে আর নেই। হয়তো দূরে কোথাও হারিয়ে গেছে, আর তখন Sorry বলার সুযোগ টুকুও হারিয়ে যাবে।

তকে ভুলতে পারলেও, তোর স্মৃতি  গুলো কখনই ভুলতে পারবো না।

মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি, "যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতটা ভালোবাসি" আর আমি বুঝতে পারি তুমি আমাকে কতোটা।

তুমি হয়তেো কাউকে পেয়ে সুখি আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই তুমি অভিনয় করে জিতেছো, আর আমি ভালবেসে হেরেছি।

কষ্টে ভরা জীবন আমার, দুঃখ ভরা মন, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন, তারার সাথে থাকি আমি, চাঁদের পাশাপাশি, আজব এক ছেলে আমি দুঃখ পেলেও হাসি।

জানি না আর কতদিন নীরবে সবার অগোচরে চোখের জল ফেলতে হবে। জানি না আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে কতোটা ভালোবাসি তোমায়? শুধু একটা কথাই বলবো যতদিন বাঁচবো ততদিন আমার বুকের বাম পাশের একটা অংশেরও রাজকুমারি হয়ে থাকবে তুমি। হয়তো আমায় ভুলে গেছো, না হয় কোন দিন আমাকে মনেই রাখোনি।

একা পথ চলতে চলতে অভ্যাসহয়ে গেছে, তাই হয়ত আজ আর আমি পথ ভুলকরি না। তোমাকে না দেখে থাকাও অভ্যাস হয়ে গেছে, এজন্যে হয়ত আজকাল ব্যস্ততার মাঝে আর তোমাকে মনেও পড়ে না। কষ্ট পেতে পেতে কষ্টগুলোকেই জীবনের সঙ্গী করে নেওয়ার অভ্যা সহয়ে গেছে। তাই হয়ত আজ আর আমি কষ্ট পাই না।

কারো সাথে অভিমান করতে হলে তাঁর উপর মিনিমাম একটা অধিকার থাকা লাগে। না হলে সে কখনোই তোমার অভিমান ভাঙ্গাতে আসবে না। কিন্তু আমি সেটা ভুলে গিয়েছিলাম। ভুলে গেয়েছিলাম দুই দিনের কথা বলায় কারো উপর কোনো অধিকার তৈরী হয় না। যেটা তৈরী হয় সেটা শুধু মাত্র একটা মানুষত্ব ছাড়া আর কিছুই না।

কষ্টেতো কষ্টই থাকে। কিন্তু সেই কষ্টে অন্য কিছুর ছোঁয় মনে হয়, যখন ভালোবাসার মানুষটি কষ্ট দেয়। আবার সকল কষ্টকেই তুচ্ছ মনে হয়, যখন সেই কষ্ট দেবার মনুষটিই ভালোবেসে নাম ধরে ডাকে।

তোমাকে মনে পড়ে না এমন কোনো মুহূর্ত নেই। আর বৃষ্টি হলেতো মনকে ধরেই রাখতে পারি না। মনের জমানো সব ব্যাথা বৃষ্টির ফোঁটার সাথে চোখ দিয়ে বেরিয়ে আসতে চায়। আজও বৃষ্টি হচ্ছে, বৃষ্টির সাথে কেমন যেন একটা গভীর সম্পর্ক তৈরী করে ফেলছি নিজের অজান্তেই। তাইতো বৃষ্টির জলের সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখ।

Sad Status Bengali

পাথর চাপা কষ্ট বুকে, কষ্টেরকথা বলি কাকে?? যার কারনে নিস্ব হলাম, সেইতো আছে বেশ সুখে, আর আমার কথা ভুলেই গেছে!!

ঐ বিশাল আকাশের কষ্ট কি মানুষের চেয়েও বেশি? ইচ্ছে হলেই তো আকাশ তার জমে থাকা কষ্টগুলো বৃষ্টি হয়ে ঝরিয়ে দিতে পারে। কিন্তু মানুষ? কিছু মানুষ আছে যারা জমে থাকা কষ্টগুলো অশ্রু হয়ে ঝরিয়ে দিতে পারে না। বুকের ভেতর কষ্টগুলো জমাট বেঁধে থাকে।

আমার প্রতিটা এসএমএস দেখে হয়তো তুমি রাগান্বিত হউ। কিন্তু কি করবো বলো, তোমার ফোনটাও বন্ধ। ভালোবাসা বহনের আর কোনো বাহন আমার জানা নেই। আর কখনোই এসএমএস করবো না তোমাকে। কখনোই অধির অপেক্ষা নিয়ে বসে থাকব না তুমার একটা ফোন কলের আশায়। কখনোই আর বলা হবে না, সব ভুল আমার ছিলো।

পাষান পৃথিবীর পাষান মানুষ, স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, দূরে গেলে অভিমান, কাছে এলে অভিনয়, মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয়।

বসে আছি একা, ভাবছি তোমায় নিয়ে। ভাবতে ভাবতে হঠাৎ চোখে এল জল। তুমি জানো আমার এ চোখের জল আনন্দের নয় অনেক কষ্টের। আর এ কষ্টের কারন হল তুমি, কেন দিলে আমাকে এত কষ্ট, আমিতো তোমাকে দেইনি, তবে তুমি কেন? ভাল থাক, অনেক সুখে থাক, আমি দোয়া করি।

হৃদয়ে যতন করে রেখেছি, ভালবাসায় ধরে রাখব তোমায়, হারিয়ে যাবে না কভু আমায় ছেড়ে দূর অজানা ঐ দিগন্তের কোথায়।

আমার স্বপন তুমি, আমার আশা তুমি, আমার ভালবাসা তুমি, আমি তোমাকে ছাড়া বাঁচবো না, আমার জান আমার প্রান তুমি শুধু আমার।

এই পৃথিবীতে প্রিয় মানুষ গুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়। কারো জন্য কারো জীবন থেমে থাকে না। জীবন তার মতই প্রবাহিত হয়। তাই যেটা ছিল না সেটা না পাওয়ায় থাক, সব পেয়ে গেলে জীবনটাও একঘেয়েমি হয়ে যায়। মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষনস্থায়ী।

আর কত ভালবাসলে ভালবাসবে তুমি আমায়, আর কত কাঁদলে গলবে তোমার হৃদয়। আর কত রাত জাগলে বুঝবে তুমি আমায়, আর কত অপেক্ষা করলে শেষ হবে অপেক্ষা আমার। আর কত দিন কাটলে আসবে তুমি কাছে আমার, আর কত পোড়ায়ে খাটি করবে আমার হৃদয়। আর কত সাগরে ভাসলে দেখা দিবে তুমি আমায়, আর কত পরীক্ষার পর শেষ হবে আমাকে জানার।

তুমি চলে যেতে পারবে কিন্তু তোমার সাথে জড়িয়ে থাকা স্মৃতিগুলো নিয়ে যেতে পারবে না। হয়তো তুমি আমাকে ভুলে যেতে পারবে, কিন্তু আমার ভালোবাসাকে ভুলতে পারবে না। প্রতিটি মুহূর্ত তোমাকে স্মরন করিয়ে দিবে, নীরবে চোখের জল ফেলতে হবে আমার এই নিঃস্বার্থভালোবাসার জন্য।

Bengali Sad Status

কাউকে ভালবাসি বোঝানোর সবথেকে বড় অনূভুতি হল কান্না করা, কারণ যার জন্য কান্না আসে না, তার প্রতি কখনও ভালবাসা থাকে না। জোর করে হাসা যাবে কিন্তু কান্না করা যাবে না।

অতিরিক্ত মন খারাপ হলে মানুষ একেবারে নিরব নিথর হয়ে যায়। একা থাকতে ভালোবাসে। কারণ তখন তার সমস্যাকে নিজের মত করে কেউ দেখে না কিংবা মূল্যায়ন করে না। তাই মন খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্র সংগী।

কান্নার জল সবাই দেখে, হৃদয়ের কষ্ট কেউ দেখে না, পাওয়ার আনন্দ কিছু দিন থাকে, কিন্তু না পাওয়ার বেদনা সারাজীবনেও ভুলা যায়না!!

জীবনে অনেক কিছু চাওয়ার থাকে, অনেক কিছু পাওয়ার থাকে। কিন্তু সব কিছু পাওয়া যায় না। আর যা কিছু পাওয়া যায় তার মাঝে না পাওয়ার কষ্টটাকে আড়াল করে নিতে হয়। এই বাস্তবতাকে মেনে নিয়ে আজও বেঁচে আছি হাজারো কষ্টের ভিড়ে।

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো, স্বপ্নগুলো দিলাম তাতে আরও দিলাম আশা, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

জীবনটা বড় কঠিন। জীবনের পথ কখন কোন দিক বেকে যায় কেউ বলতে পারে না। আজ একজন পাশে আছে কাল সে হয়তো নাও থাকতে পারে, তাই বলে কি জীবন থেমে থাকবে না, তা কখনো হয়না হতে পারে না। যে জীবন থেকে আজ হারিয়ে যাবে কাল তার স্থান অন্য কেউ পুরন করবে। এভাবেই এগিয়ে চলে জীবন, কেউ পুরনকে ভুলে নতুনকে নিয়ে বাঁচতে শুরু করে।

আজ হয়তো তুমি অন্য কারও বুকে মাথা রেখে সুখের স্বপ্ন বুনছো, আর আমি তোমার আর আমার ভেঙ্গে যাওয়া স্বপ্ন গুলো বুকের মাঝে পুশছি। আমি এখনো পারিনি তোমার মত ভুলে যেতে তোমার সাথে কাটানো কিছুটা সময় কিছু মুহূর্ত। পারিনী তুমি নামের সেই অতীতটাকে ভুলতে। জানি না কোন দিন পারবো কি না তোমায় ভুলতে।

কষ্ট দাও, তবে এতো বেশি দিয়ো না, যা সইবার ক্ষমতা আমার না। দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না, যা বইবার ক্ষমতা আমার না। আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিব।

পৃথিবীর সবচেয়ে দামি তরল হলো মানুষের চোখের জল ! যার ১% পানি এবং ৯৯% অনুভুতি!! হৃদয়হীন কার জন্য চোখের জল নষ্ট কর না কারণ সবাই এর মূল্য দিতে পারে না!!

মুক্ত করে দিলাম তোরে, যেতে পারিস অনেক দুরে, ভালবাসি এই কথাটি বলবো না আর তোরে, সুখে যদি থাকিস তুই আসিস না আর ফিরে, না পাওয়া সুখ খুঁজে নিব কষ্টের ভিড়ে!!

Sad Bengali Status

ব্যর্থ প্রেমিক আর খেটে খাওয়া শ্রমিক, এদের দুঃখ কেউ বুঝেনা!!

তোমার চলে যাবার খুব বেশি কি তাড়া ছিল? এতো তাড়াতাড়ি তবে কেন গেলে? খুব বেশি কি তাড়া ছিল চলে যাবার, খুব বেশি কি তাড়া ছিল ভুলে যাবার?

এমন কাউকে ভালবাসবে না, যে 'ভালবাসা' কি এটাই জানে না। এমন কাউকে আপন করবে না, যে তোমাকে আপন করবে না। বন্ধু বানাও তাকে, যে তোমাকে গুরুত্ব দিতে জানে। ভালবাসার মানুষ/বন্ধুর কাছ থেকে কষ্ট পাওয়ার চেয়ে তাকে দুরে রাখা ভাল।

ভুলবনা কোনদিন আমি তোমাকে, যত দুরে যাও তুমি ছেড়ে আমাকে, সারা জীবন ধরে তোমায় করব আমি স্মরন, তোমায় ভোলার আগে যেন হয় আমার মরন।

তুমি যদি না বুঝলে বুঝবে আমায় কে? তুমি যদি পর ভাব, আপন ভাববে কে? তুমি যদি কষ্ট দাও, সুখ দিবে কে? তুমি যদি ভুলে যাও, মনে রাখবে কে?

কষ্ট নিয়ে জীবন শুরু কষ্ট নিয়ে শেষ, কষ্টকে ভালোবেসে কষ্টে আছি বেশ। কষ্ট নিয়ে সুখি আমি কষ্ট নিয়ে দুঃখি, কষ্টগুলো বুকের মাঝে জমা করে রাখি।

কেন এসেছিলে মনের আঙিনায়? কেন মুগ্ধ করেছিলে কথার ছলনায়? কেনইবা ভালবেসে ছিলে আমায়? আর আজ কেনই বা হারিয়ে গেলে আমায় ফেলে দুর অজানায়!

তুই তোর মত করে ভালবাসিস অন্য কাউকে, আজ আমি আমার থেকে মুক্তি দিলাম, স্বপ্ন নিয়ে যাস অন্য আকাশে উড়ে দেখিস, সুখটা কাকে বলে? ক্লান্ত হলে ফিরে আসিস, আমার চেনা ঘরে, কখনো যদি চখের পাতা ভিজে যায় জ্বলে, বুজতে পারবি পাঁজর ভাঙ্গার কষ্ট কাকে বলে!!

কষ্ট দিচ্ছ, দিয়ে যাও। ঘৃণা করছো, করে যাও। কিন্তু মনে রেখো, জীবনটা ছোট নয়। যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছো, তা তোমাকে অন্য কেউ ফিরিয়ে দিবে।

হারিয়ে যদি যাবি তুই কভু ভালবাসার এই বাঁধন ছিড়ে, আমার শুন্য মনের ঘরে বাসা বেঁধে কেন চলে গেলি আজ বহুদূরে। সন্ধ্যার আকাশের তারার মত জ্বলে আবার নিভে গেলি তুই, কাছে এসে, ভালবেসে কেন হয়ে ছিলে একে একে দুই।

Sad Bangla Status

যে মানুষ হাজার কষ্টের মাঝেওতার প্রিয় মানুষটিকে মনে রাখে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালবাসে, সে তাকে কখনো ভুলতে পারে না।

পথিবীর সব সুখ তখনি নিজের বলে মনে হয়। যখন ভালবাসার মানুষটি ভালবেসে পাশে থাকে। আর তখনি নিজেকে ভাগ্যবান বলে মনে হয়, যখন ভালবাসার মানুষটি কথা দিয়ে কথা রাখে।

যদি কাউকে ধোঁকা দিতে পারো, তাহলে ভেবো না সে বোকা ছিলো। মনে রাখবে সে তোমাকে বিশ্বাস করে ছিলো, কিন্তু তুমি তার সেই বিশ্বাসের যোগ্য ছিলেনা!!

ভালবেসে তোমায় জীবনে অনেক কষ্ট পেয়েছি আমি, আর পেতে চাই না।ভালবেসে তোমায় জীবনে অনেক কিছু হারিয়েছি আমি, আর হারাতে চাই না।ভালবেসে তোমায় জীবনে অনেক নিরবে কেঁদেছি আমি, আর কাঁদতে চাই না।আজ তুমি দূরে চলে গেলেও তোমায় আমি বাঁধা দিব না।

মানুষের জীবনে এত চাওয়া কেনো? চাওয়াটা কেনো সাধ্যের মধ্যে থাকে না?

চলেই যদি যাবে, তো এসে ছিলে কেন? ভুলেই যদি যাবে, তো জান বলে ডেকে ছিলে কেন?

ভালোবাসা এক অদ্ভুদ অনুভূতি, যখন ছেলেটি বুঝে তখন মেয়েটি বুঝে না, যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না,  যখন দুজনেই বুঝে তখন পৃথিবী বুঝে না।

মানুষ তখন কাঁদে, যখন মনের সাথে যুদ্ধ করে হেরে যায়। আপন পর হয়, স্বপ্ন ভেঙ্গেযায়, তখন বুকের চাপা কষ্টগুলি চোখ দিয়ে অশ্রু হয়ে ঝরে।

পৃথিবীর সবচেয়ে নির্লজ্জ বস্তু হলো কষ্ট! যতই তুমি তাকে দূরে রাখ না কেনো, সে বার বার তোমার কাছে ফিরে আসবে! সুখের কথা আর কী বলব! সেতো বড়ই স্বার্থপর!!!

জীবনে প্রথম একজন আমাকে খুব ভালবেসে ফেলেছে, সে নাকি আমাকে ছেড়ে যাবে না, আমি ছাড়া সে নাকি মূল্যহীন, আমাকে ছাড়া সে অর্থহীন, আর সে হল "কষ্ট"।

Bengali Sad Love Quotes

Allow these Bengali sad love quotes to inspire you to see a light at the end of the tunnel and push you past the heartache. Sadness is a natural part of life that’s usually associated with certain experiences of loss or pain. The following is a compilation of some famous Bangla sad love quotes, which are bound to make you cry your heart out.

জীবন থেকে যদি ফেলে আসা দিনগুলো মুছে ফেলা যেত, তাহলে তোমার জন্যে আর কস্ট পেতে হতো না। আমি তোমাকে ছাড়াই সুখী হতে পারতাম।

স্বপ্নহীন মানুষের কোন বর্ণ থাকে না, কিছু করার থাকে না, কিছু চাওয়ার থাকে না, কোথাও যাবার থাকে না, কিছু দেবার থাকে না, পাওয়ার থাকে না, কোন কষ্ট থাকে না, কোন স্বপ্ন থাকে না।

ভুল যেমনি মানুষকে সিখায়। তেমনি ভলোবাসা মানুষকে কাদায়।

কষ্ট মানুষকে কাঁদায় না, নীরব করে রাখে। কাঁদায় তো সুখ, যে আসে আবার চলে যায়। দিয়ে যায় ভুলতে না পারা কিছু সময় আর কিছু স্মৃতি। যা একজন মানুষকে সারাটি জীবন কষ্ট দেয়!!!

পাহাড়ের উপর দাড়িয়ে আকাশকে যতটা কাছে মনে হয়, আকাশ ততোটা কাছে নয়। ঠিক তেমনি কোন মানুষকে যতটা আপন মনে হয়, আসলে সে কখনো ততোটা আপন নয়???

আজ যে মাটি আপনার পায়ের নিচে আছে, কাল হয়ত সেই মাটি আপনার উপরে থাকবে। একটু ভাবুনতো আমরা কী নিয়ে এত গর্ব করি। মানুষ কেন এত অহংকারী হয়!!

কখনোই বুঝলে না তুমি আমার এই মনের কষ্ট গুলো। তাতে বিন্দু মাত্র কষ্ট নেই আমার, সত্যি বলছি জমে থাকা কষ্টগুলো খুব কাদাঁয় আমাকে। একটাই আফসোস, কখনো দেখাতে পারবো না তোমাকে, কতোটা ভালোবেসেছি, আর ভালোবাসবো চিরদিন।

প্রেম আসে মানুষের জীবনের আলো নিয়ে, আর প্রেম যখন চলে যায় কাউকে ফেলে, তখন তার মনে হয় মরন কান্না যেন তাকে ছুয়ে যায়।

ভুল বুঝাবুঝি দিয়ে জীবনের শুরুটা হয়, কিন্তু তাকে সারা জীবন পাগলের মতো ভালোবেসেছি, আজও বাসি আগের মতো। আমি জানি সেও আমাকে ভালোবাসে কিন্ত সমস্যাটা হলো সামান্য ভুল বুঝাবুঝি । কারন আমি বিশ্বাস করে বন্ধু ভেবে সব শেয়ার করতাম, আমি অপরাধী হলে আড়াল করে লুকিয়ে চলতাম। আমার সবকিছু তোমার, তোমার সবকিছু কেন আমার না! আমি অপেক্ষায় থাকলাম তোমার জন্য, জানি একদিন ফিরে আসবে!!

প্রতিটি মানুষ স্বপ্ন দেখে, কারো স্বপ্ন সত্য হয়, কারোটা হয়না। কিন্তু যখন এটা এমনি এমনি ভেঙ্গে যায়, তখন বেশী কষ্ট হয় না, কিন্তু যখন খুব কাছের মানুষ স্বপ্ন ভেঙ্গে দেয়, তখন নিজেকে সান্তনা দেওয়ার ভাষা খুজে পাওয়া যায় না।

Emotional Status Bangla

Express your emotions using heart touching emotional status Bangla and Bangla emotional messages. Following are some emotional statuses Bangla for him or her that might give emotions a voice. Express your emotions using heart touching Bangla emotional messages.

চোখের জলই হলো সবথেকে মূল্যবান জল, কারণ কি জানেন??? পৃথিবীতে অনেক ধরণের জল থাকলেও একমাত্র চোখের জলই বোঝাতে পারে কাউকে হারানোর কষ্ট!!!

আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে? আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে? আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে? ভেঙে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে??

ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমার স্মৃতি মনে পরলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজানা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে.. পাখির গানে ঘুম ভাঙে, তোমার ফোনে না। প্রতিক্ষার প্রহর শেষে দেখা হলো না!!

কেন আমি কষ্ট পাবো? কারণ আমি হারিয়েছি তাকেই, যে আমাকে ভালোবাসে না। কিন্তু সে হারালো এমন একজনকে, যে তাকে ভালোবাসে।

আজ নিজে নিজে নীরবে কাঁদছি, যে কান্না হয়তো মরণ হলে শেষ হবে। তবে সত্যি বলতে কি জানো আমি তোমাকে আজো ঠিক আগের মতোই ভালোবাসি।

এক চোখ কখনো আরেক চোখকে দেখেনা, তবুও এক চোখের কিছু হলে আরেক চোখ অশ্রু না ঝরিয়ে পারে না।

জানিনা কিভাবে তোমার দেখা পাবো, জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো, জানিনা কতটা আপন ভাব তুমি আমায়। শুধু জানি এই অবুঝ মনটা খুব মিস করে তোমায়।

আমি কষ্টের স্মৃতি নিয়ে করি বসবাস, আমায় নিয়ে কখনো করোনা উপহাস। আমার জীবনটা হলো একটা দুঃখের ইতিহাস, এটাই আমার ভাগ্যের নির্মম পরিহাস।

দুঃখ আমার চির সাথী, কান্না আমার গান। ব্যাথা আমার মুখের হাসি, কষ্ট আমার প্রাণ। মন যদি নৌকা হয় মাঝি হবে কে? সবাই যদি পর ভাবে আপন হবে কে?

আমি চাইনি তুমি কখনো কষ্ট পাও, আমি চেয়েছি তুমি সুখী হও। তাইতো কোনো অভিযোগ করিনি অকারণে চলে গেছো বলে। আমি চাই আমার ভালোবাসার মানুষটি সুখে থাকুক, যেখানেই থাকুক। কারণ ভালোবাসা মানে সুখের নীড়, তাই আমার ভালোবাসা আমায় যতই কষ্ট দিক, আমি চাই তার বিনিময়ে যেন সেই সুখে থাকে, আর তার সুখই আমার সুখ।

শেষ কথা

I thind you have got your expected sad status Bangla to post on your social media or send it to your desired one. If you like these Bangla sad statuses, so please share it on your Facebook. You can comment us to tell your feelings about this Bengali sad status.