Romantic Valobashar SMS | সেরা ৫০ টি বাংলা Love SMS

নিজের বন্ধু বান্ধব, প্রেমিক প্রেমিকা ও পরিবারসহ সকল সম্পর্কের ক্ষেত্রে ভালোবাসা প্রকাশের খুব সহজ ও জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে SMS. স্মার্টফোনের মাধ্যমে Valobashar SMS এবং ভালোবাসার রোমান্টিক মেসেজ সহ সকল ধরনের বার্তা পাঠানো যায় বিধায় আমাদের মধ্যে এসএমএস এর প্রচলন অনেক বেশি।
Valobashar SMS: সেরা ৫০ টি Love SMS💕




ভালোবাসা একটি মানবিক অনুভূতি এবং আবেগকেন্দ্রিক একটি অভিজ্ঞতা। বিশেষ কোন মানুষের জন্য স্নেহের শক্তিশালী বহিঃপ্রকাশ হচ্ছে ভালোবাসা। ভালোবাসা নরম তুলোর মত আবেগে মুড়ানো ভাষায় প্রকাশ না করতে পারা স্পর্শকাতর এক তীব্র অনুভূতির নাম। রঙ, রূপ, গন্ধবিহীন এই তীব্র অনুভূতির এক অদ্ভুত ক্ষমতা আছে। মানুষের প্রতি মানুষের ভালোলাগা শ্রদ্ধাবোধ থেকেই মুলত ভালোবাসার উৎপত্তি।




  • আরো পড়ুন - ফেসবুক স্ট্যাটাস: আনলিমিটেড স্ট্যাটাস!

Bangla Valobasar SMS

আমরা আজকের পোষ্টে সবচাইতে জনপ্রিয় কয়েকটি Bangla Valobashar SMSValobashar Koster SMS, Bangla Valobashar Koster SMS, Valobashar Kotha SMS, Valobashar Golpo SMS শেয়ার করব। আমরা আজকের পোস্টের সর্বকালের সেরা ভালোবাসার এসএমএস থেকে সেরা ৫০ টি Bangla Love SMS সংগ্রহ করেছি। আশাকরি এই ৫০ টি ভালবাসার রোমান্টিক এসএমএস আপনার ভালোবাসার রোমান্টিক মেসেজ এর চাহিদা পুরন করতে পারবে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • তোমাকে ভালোবাসা যদি পাগলামি হয়ে থাকে, তবে তোমাকে না পাওয়া পর্যন্ত আমি সেই পাগলামি করে যাবে। তাতে যদি আমার প্রতি তোমার অভিমান হয়, তবে ভেবে নিও ভালোবাসা এভাবেই হয়।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালোবাসা পরিমাপের একক হলো বিশ্বাস। একে অপরের প্রতি যত বেশি বিশ্বাস থাকবে, তাদের ভালোবাসার পাল্লা তত ভারী হবে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালোবাসা এমন-ই হয়, কেউ জিতে কেউ হারে। আমি না হয় হারলাম, তোমার সুখের তরে। হয়তোবা তোমায় হারিয়ে কষ্ট পাবো বেশি। তবুও দেখতে পাবো তোমার মুখের একটু হাসি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • প্রতিটি ক্ষণ শুধু তোমায় নিয়ে ভাবি, জানি তুমি অনেক দূরে আছো, তবুও তোমায় কাছে পাওয়া আশায় থাকি। ভালোবাসা এমনই, কখনো কাউকে ভুলে থাকা যায় না, সে যতই দূরে থাকুক ।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • হারিয়ে যাওয়া মানেই শেষ হয়ে যাওয়া নয়, হয়তো হারিয়ে গিয়েও সুখ ফিরিয়ে দেওয়া যায়, ভালবেসে গেলেই ভালোবাসা পেতে নেই, ভালোবাসা মানেই সুখের পরশ নয়, প্রকৃত ভালোবাসা হয়তো বেদনাতেই হয়।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়। সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়, আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্য কাছে আসে কিন্তু মনের মধ্যে থাকে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে দুঃখ দিয়ে কেটে পড়ে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা। আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • তুমি বলেছিলে পৃথিবীর সব বদলে গেলেও বদলাবে না তুমি। সে কথা বোকার মত বিশ্বাস করেছিলাম আমি। আজ পৃথিবীর সব কিছু ঠিক আছে কিন্তু বদলে গেছ তুমি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারে না, ভালবাসা ছাড়া কোন সম্পর্ক তৈরি হয় না। জীবনে একটা কথা মনে রেখো, কাউকে কাঁদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায় না।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • কখনো যদি শূন্যতার সীমা খুঁজে না পাও, তবে আমায় অনুভব করো, পথ হয়ে খুজে নেব তোমায়, যদি কষ্টের বিষাক্ততায় চোখ ভিজে যায়, আমায় ডেকো জল মুছে দেবো আমি, যদি কখনো নিরবতার নিস্তব্ধে একাকীত্ব অনুভব করো, তবে তুমি জানিয়ে দিও, সব কিছু বিসর্জন দিয়ে ছুটে আসবো আমি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      •  ভালোবাসা মানে, একটা রাত না হয় না ঘুমিয়েই কাটালাম তাতে কি? প্রত্যেক প্রহরে আমি তোমার কথা ভেবেই জাগি!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালোবাসা কোন কিছু দেখে হয় না, ভেবে চিন্তে হয় না, ভালোবাসা এমনিতেই হয়ে যায়। কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না, ভালোলাগা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • শুধুমাত্র তোমার হাসিটা দেখার জন্যে কয়েক হাজার বছর এক নিমিষেই বেঁচে থাকা যায়। হোক সে হাসির কারন অন্য কেউ...তবুও।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?
  • [message]
    • ##check## সংগৃহীত
      • প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান, দুটি পাখির একটি নীড়, একটি নদীর দুটি তীর, দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালবাসার মানুষ যতই দূরে থাকুক না কেন, কখনো মনে হবে না সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে। ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালবাসা মানে কিছুটা দুষ্টামি। ভালবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা, ভালবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমাদের সম্পর্ক টম এবং জেরির মতো। আমরা একে অপরকে জ্বালাতন করি, একে অপরকে তাড়া করি, একে অপরের সাথে রাগ করি, একে অপরকে বিরক্ত করি কিন্তু আমরা একে অপরকে ছাড়া বাঁচতে পারি না।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমরা একে অপরের সাথে যত বেশি সময় কাটাচ্ছি, ততই আমি তোমার প্রেমে পড়ছি। আমি জীবনে যা কিছু চাই তাই তুমি!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমি হয়তোবা সত্যটা তোমাকে বলতে পারব না। সত্য কথাটি হলো, তুমি শুধু আমার প্রিয় একজন নন। তুমি আমার একমাত্র, আমার প্রথম এবং আমার শেষ ভালোবাসা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালোবাসা শব্দটা হয় না কখনো পুরানো.. হয় না কখনো মলিন.. হয় না ধূসর কিংবা বর্নহীণ.. যা শুধু রংধনুর রঙে রঙিন.. হোক না সেটা এপার কিংবা ওপারের.. তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • এই পৃথিবীর কোনও কিছুই আমাকে তোমার কথা চিন্তা করতে বাধা দিতে পারে না। আমার হৃদয়ে তোমর স্থানটি এই পৃথিবীতে কেউ নিতে পারে না!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • কাউকে দূর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা। কারন এ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোন শারিরীক চাহিদা থাকে না। শুধু নীরব কিছু অভিমান থাকে, যা কখনো কেউ ভাঙায় না।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • তোমাকে ভালবাসা আমার দুর্বলতা নয়। এটি আমার বৃহত্তম শক্তি এবং আমার সবচেয়ে বড় আত্মবিশ্বাস। যদি পাশে থাকো তাহলে সবকিছুই জয় করে নিবো!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • যার কাছে সব কিছুবলা যায়… যার হাতে হাত রেখে চলা যায়… যাকে আপন বলে ভাবা যায়… যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়.. তাকেই তো ভালবাসা যায়।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমি তাকেই ভালবাসি, যে আমাকে বিশ্বাস করে। আমি তাকেই বিশ্বাস করি, যে আমাকে বুঝে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালবাসাও হারিয়ে যায়! কিন্তু যে ভালোবাসা কোন কিছুর উপর নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়। এটাকেই হয়ত বলে ”স্বার্থহীন ভালবাসা”।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালোবাসা মানে তুমি কতবার “ভালোবাসি’’ বলতে পারো তা নয়, ভালোবাসা হলো তুমি কতবার “তোমাকে ভালোবাসি’’ কথাটি প্রমান করতে পারো।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমার ভালোবাসা সেদিন সার্থক হবে, যে দিন ভালোবাসার মানুষটি এক ফোটা চোখের জল ফেলে বলবে, আমি শুধু তোমাকেই ভালোবাসি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • জানি না ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা? তবে আমি কোন নিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা, শুধু এই টুকু জানি, আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি!!!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানতে চাই- আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?
  • [message]
    • ##check## সংগৃহীত
      • গোপনে বেসেছি ভাল প্রকাশ করিনি বলব বলব বলেও কোন দিন বলতে পারিনি।মনে শুধু প্রশ্ন জাগে তুমি ও কি আমাই বাসভাল? মনে আবার ভয়ই জাগে কি জানি কি ভাবে চেষ্টা অনেক করি,তবুও বলতে পারিনা মনের কথা, সে কথাই যদি তুমি পাও একটু ব্যথা। এই না বলা কথাটি শুধু কষ্ট দিচ্ছে আমায়। আড়াল থেকে ভালবেসে যাচ্ছি শুধু তোমায়।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • কেউ যদি তোমাকে সত্যিকারের ভালোবাসে, তবে তার মুখ থেকে ভালবাসার কথা শুনার আগেই তুমি বুঝতে পারবে। কারণ তার ব্যবহারেই তা বুঝা যাবে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনমে নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • তোমাকে এতটা ভালবাসি যে, তুমি চাইলে হয়তো পৃথিবীটাকে এনে দিতে পারব না। তবে ভালবাসা দিয়ে পৃথিবীটাকে ভুলিয়ে দিতে পারব!! তোমার দুঃখগুলো হয়তো মুছে দিতে পারব না, তবে দুঃখের কারনগুলো ভুলিয়ে দিতে পারব!! পৃথিবীর সব সুখ হয়তো এনে দিতে পারব না, কিন্তু তোমাকে সুখী করতে পারব!! তোমার চোখের অশ্রুকে হয়তো আটকে রাখতে পারব না, তবে আদর করে সেই অশ্রু মুছিয়ে দিতে পারব!!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • যে সত্যিকারের ভালবাসতে জানে, সে তার প্রিয় মানুষটির কান্নাকে আপন করে নিতে পারে। যে সত্যিকারের ভালবাসতে জান, সে হাজারও কষ্টের মাঝে সেই মানুষটিকে সুখী রাখতে পারে। যে সত্যিকারের ভালবাসতে জানে, সে কখনো তার ভালবাসার মানুষটিকে ছেড়ে যেতে পারে না! আর যে মানুষটি ছেড়ে চলে যায়, সে কখনো ভালবাসার যোগ্য মানুষ ছিল না।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • তুমিও আমাকে এক দিন ভালবাসবে!! যেভাবে তোমাকে আমি ভালবাসতাম। তুমিও আমাকে চাইবে, যেভাবে আমি চাইতাম, তুমিও আমার জন্যে কাদঁবে যেভাবে আমি কাদঁতাম। কিন্তু আফসোস যে দিন তুমি চাইবে, আমায় সেদিন আর পাবে না।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমি চাই না তুমি আমাকে বার বার বল “আমি তোমাকে ভালোবাসি”, কিন্তু আমি চাইছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছি না তুমি আমাকে অনেক ভালোবাসবে, কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে, যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবে না ধরা?
  • [message]
    • ##check## সংগৃহীত
      • শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়, শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়, নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখি রাখার নামই ভালবাসা ।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে, তার ভালোবাসার গভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়, যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে। আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয়, যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ফোন করতে পারি না নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু SMS করি ভালবাসি বলে!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাই না তোমায় ছাড়া!
  • [message]
    • ##check## সংগৃহীত
      • পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে, যার মনে নাই কোন অহংকার, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালো ভালবাসা, শিখিয়েছ তুমি।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা, যার মধ্যে ভালোবাসা নেই তার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সবকিছু ছেড়ে দেয়। আর সেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায়!!! 
  • [message]
    • ##check## সংগৃহীত
      • বুঝবে একদিন তুমি, আমি তোমাকে কতটা ভালোবাসি। সেই দিন হয়তো আমি হারিয়ে যাবো ঐ দুরে নিল আকাশে তারার মাঝে। বুঝবে একদিন তুমি, আমি তোমাকে কতটা মিছ করি, সেই দিন হয়তো আমি হারিয়ে যাবো ঐ মরুভুমির বালির মাঝে। বুঝবে একদিন তুমি, আমি তোমাকে ছাড়া কতটা একা একা থাকি, সেই দিন হয়তো আমি থাকবনা এই পৃথিবীতে, হারিয়ে যাবো ঐ মাটির ছোট্ট ছোট্ট কনায়।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • যতোভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্ট এই মন চায় আরো বেশি পেতে। কি জানি, তোমার মধ্যে কি আছে, কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন। পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সে জীবনের মাঝে ভালোবাসা বিদ্যামান থাকে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • পৃথিবীতে দুজন মানুষকে খুব বেশি ভালোবাসা উচিত। একজন হলো- যে তোমাকে জন্ম দিয়েছে, আরেকজন হলো-যাকে পাওয়ার জন্য তোমার জন্ম হয়েছে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে।
  • [message]
    • ##check## সংগৃহীত
      • একটা মেয়ে একটি ছেলেকে যত বেশি ভালোবাসে, তার চোখের দিকে তাকাতে সে তত বেশী লজ্জা বোধ করে। আর একটা ছেলে একটা মেয়েকে যত বেশি ভালোবাসে, তার বেশি সে তার ভালোবাসার মানুষটিকে হারানোর ভয়ে ভিত থাকে।
    শেষ কথা
    আমাদের সংগ্রহ করা Valobashar SMS এর মধ্যে সেরা ৫০ টি Love SMS💕আপনার কাছে কেমন লেগেছে, সেটা অবশ্যই কমেন্ট করে জানাবেন। সেই সাথে আপনি কি ধরনের এসএমএস পছন্দ করেন সেটাও আমাদের কমেন্ট করে জানাতে পারেন। এসএমএস গুলো পছন্দ হলে ফেসবুকে শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিতে ভুলবেন না।